নানা কর্মসূচির মধ্য দিয়ে ব্রাহ্মণপাড়ায় আওয়ামীলীগের শোক দিবস পালিত

মো.বাছির উদ্দিন।।
১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সারা দেশে নানা কর্মসূচি পালন করছে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ।

এরই ধারাবাহিকতায় কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত ও দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

সকাল ৯টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরআগে একটি শোক র‌্যাল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

দিনব্যাপী অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল বারী এর পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম টিটু, প্রচার সম্পাদক আমজাদ হোসেন, ত্রাণ বিষয়ক সম্পাদক শাহ আলম।

এসময় সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল জলিল মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, সিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মশিউল আলম সোহাগ, শশীদল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছাদেক আহম্মেদ, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোজাম্মেল হক মাষ্টার, যুগ্ম আহবায়ক আবুল ফরহাদ ভূইয়া, মালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম জিকু, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জহিরুল হক, সাহেবাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক ডা: জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোস্তবা আলী শাহীন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, যুবলীগ নেতা ফোরকান আহমেদ সবুজসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও নিহত সকল শহীদদের রুহের আত্নার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা মাসুদ ভূইয়া। অনুষ্ঠান শেষে এক কাঙালি ভোজের আয়োজন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page